মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল - Ei Bangla
Ei Bangla রাশিফল মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল

মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল


১৫ জানুয়ারি রবিবার মকর সংক্রান্তি। আর এই মহাযোগ বিশেষভাবে গুরুত্বপূর্ণ হিন্দুধর্মে। কারণ এই দিনের ভোরে যেমন তর্পনের মাধ্যমে প্রয়াত পূর্বপুরুষদের স্মরণ করা হয়, তেমনই এই দিনে নানা শুভকাজ শুরু করার রীতিও রয়েছে দিনে।

জ্যোতিষশাস্ত্র মতেও এই দিনটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এইদিনে বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের উল্লেখযোগ্য স্থান পরিবর্তন ঘটে। ফলে অনেক রাশির জাতকরা এর সুবিধালাভ করেন। আর আসন্ন। মকর সংক্রান্তিতেও সূর্যের আশীর্বাদ লাভ করবেন বেশ কিছু রাশির জাতকরা। এর ফলে মকর সংক্রান্তির পর থেকে সব রাশির ভাগ্যেই আসবে বদল।

আরো পড়ুন – শাস্ত্রমতে মকর সংক্রান্তির মাহাত্ম্য কী? কী বলে জ্যোতিষ শাস্ত্র

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের দশম ঘরে বসেছেন সূর্য। যা চাকরি এবং কর্মক্ষেত্রের ঘর। এর ফলে আপনি নতুন উদ্যমে কাজ শুরু করবেন। এই সময়ে একটি নতুন চাকরির অফার পেতে পারেন।নতুন জিনিসের প্রতি আপনার ঝোঁক বাড়বে। রাজনীতি ও চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটা দারুণ সময়। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে যত্ন নেওয়া দরকার। বিবাদের পরিস্থিতি হতে পারে।বিচক্ষণতার সঙ্গে কাজ করলে শুভ ফল পাবেন। আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায়ীরা উন্নতি করবেন। মুনাফা অর্জন করবেন আপনি।

বৃষ- ত্রিগ্রহী যোগ আপনার জন্য শুভ হতে পারে। এই যোগ আপনার রাশির নবম ঘরে তৈরি হতে চলেছে। যা সৌভাগ্যের ঘর হিসেবে বিবেচিত হয়। এই সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন। পুরানো বিনিয়োগ থেকে লাভ পাবেন। এই সময়ে ইচ্ছাপূরণ হতে পারে। আপনি যে সমস্ত ক্ষেত্রে আগ্রহী নন সেগুলিতে আগ্রহ বাড়বে। শুধু তাই নয় এই সময়ে আপনি বিলাসবহুল জিনিসের পিছনে বেশি অর্থ ব্যয় করতে পারেন। ১৫ জানুয়ারির পর সময়টা একটু কঠিন হবে। চাকরিতে ভাল সয় কাটবে। তবে কথাবার্তায় সংযম রাখুন। সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন।

সিংহ- ত্রিগ্রহী যোগ আপনার পক্ষে অনুকূল হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির ষষ্ঠ ঘরে তৈরি হচ্ছে। যা শত্রু ও রোগের স্থান। তাই এই সময়ে আপনার আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। এর পাশাপাশি সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আত্মসম্মানবোধও বাড়বে। মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন। এই সময়ে পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। কর্মজীবনে অনুকূল সময়। গাড়ি বা সম্পত্তি কেনার সিদ্ধান্ত নিতে পারেন। সুখ ও সমৃদ্ধি থাকবে।

কর্কট- মকর সংক্রান্তিতে শনি, সূর্য এবং শুক্রের মিলন কর্কট রাশির জন্য দারুণ উপকারী হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভবান হবেন। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। অবিবাহিতরা সঙ্গী পাবেন।

মিথুন- এই সময়ে সূর্য মিথুন রাশির অষ্টম ঘরে থাকবে। আপনার উন্নতি হবেষ। শুধু তাই নয় এই সময়ে এমন কিছু ঘটনাও ঘটতে পারে যা আপনি ভাবতেও পারেননি। স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। যে কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। আপনার সামাজিক বৃত্ত বাড়বে। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে। মিথুন রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে সাফল্য পাবেন। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে।

মীন- ত্রিগ্রহী যোগ কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে মীন রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে একাদশ ঘরে তৈরি হতে চলেছে। সেজন্য এই সময়ে আপনার আয় বাড়তে পারে। আয়ের নতুন উৎসও তৈরি হবে। এর পাশাপাশি আর্থিক বিষয়ে আপনি উন্নতি করবেন। অন্যদিকে, জানুয়ারি থেকে মীন রাশিতে সাড়ে সাতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবেআজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩ মেষ রাশি- রক্তচাপের ব্যাপারে সাবধান থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে

Ajker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন- মেষঃ ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে। কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ বিপদে ফেলবে। আপনি নিশ্চয়ই কিছু সমস্যার মুখোমুখি হবেন।

আজকের রাশিফল- ০৬ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবেআজকের রাশিফল- ০৬ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফলঃ সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ (Horoscope Today) চন্দ্র স্বরাশি কর্কটে যাত্রা করবে। এদিনই স্বরাশিতে নিজের গোচর সমাপ্ত করে সূর্যের রাশি সিংহে প্রবেশ করে যাবে। আবার আজই সূর্য ধনিষ্ঠা নক্ষত্রে

Ajker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন – মেষ রাশিঃ ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতাদের খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। গৃহনির্মাণের সুযোগ