Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে - Ei Bangla
Ei Bangla রাশিফল Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে

Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে


মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। হতাশা স্পষ্টতার সঙ্গে সামনে আসতে পারে। আপনার স্ত্রীর মন্দ স্বাস্থ্য আপনার কাজে একটি বাঁধা হতে পারে।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। অর্থ অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় হতে পারে। সন্দেহ খুব খারাপ। আপনার বিরুদ্ধে এক দৃঢ় শক্তি কাজ করবে। কখনো প্রতিশোধ নিতে যাবেন না।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

মনের কথা বলতে ভয় পাবেন না। কর্মক্ষেত্রে উন্নতি আসবে। ভাবনা চিন্তা উন্নত করুন। স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। উত্তেজনা আয়ত্বে রাখুন। ভাল কিছু ঘটতে চলেছে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23

আপনার খামখেয়ালী ব্যবহার সত্ত্বেও আজ ভাল থাকবেন। নিজের এঁকগুয়েমি দুর করুন। সময় নষ্ট করবেন না। বেশি খরচ করবেন না। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। বেশ কিছু জিনিস চুরি হতে পারে। সদস্য তাঁদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারে।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারে। আর্থিকভাবে লাভবান হতে পারে। বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

আপনার প্রেমিকের সঙ্গে সময় কাটাতে পারবেন। শখ পূরণে বেশি সময় নষ্ট করবেন না। অযথা কাউকে দোষারোপ করা ঠিক নয়। একা কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন মানুষের কারণে আজ ভুগবেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

কিছু অবশ্যই সহ্য করে নিতে হয়। প্রেমের সুযোগগুলি স্পষ্ট। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন। ভালবাসার জীবন আজ অন্যদিকে ঘুরবে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

আজকে কাছের মানুষের সঙ্গে সময় ভাগ করে নিন। কাউকে ভুল বোঝাবেন না। জীবনের সঙ্গে প্রেম মিলে যেতে পারে। টাকা আসলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

বলপূর্বক আপনার মতামত প্রয়োগ করবেন না। অনেকেই বিরক্তির কারণ হতে পারে। আজ খুব সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে কঠিন সময় ফিরবে। একা থাকবেন তবে শান্তি থাকবে। মেজাজ নিয়ন্ত্রণ করুন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

কিছু মানুষ ঝঞ্ঝাটকে সহজ করে তুলবে। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও সবকিছু শান্ত থাকবে। ঐক্য আনতে অনেক কিছু করতে হবে। প্রচুর সময় পাবেন। নতুন একজনের আগমন আজকে অনেকটা বদল আনবে।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

শক্তিতে পরিপূর্ণ থাকবেন। আজ অসাধারণ কিছু করতে পারেন। আজ অনেকেই আপনাকে ঈর্ষা করবে। ভুল করবেন না। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক মুশকিল পার করে দেবে। প্রেমে সাবধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বলমকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল

১৫ জানুয়ারি রবিবার মকর সংক্রান্তি। আর এই মহাযোগ বিশেষভাবে গুরুত্বপূর্ণ হিন্দুধর্মে। কারণ এই দিনের ভোরে যেমন তর্পনের মাধ্যমে প্রয়াত পূর্বপুরুষদের স্মরণ করা হয়, তেমনই এই দিনে নানা শুভকাজ শুরু করার

Ajker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন – মেষ রাশিঃ ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতাদের খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। গৃহনির্মাণের সুযোগ

আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবেআজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে জেনে নিন মেষঃ গৃহস্থালীর কাজগুলি শেষ করতে হবে। স্ত্রীয়ের থেকে প্রশংসা পাবেন। একা থাকার ভুল করবেন না। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবেআজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩ মেষ রাশি- রক্তচাপের ব্যাপারে সাবধান থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে