Ajker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে - Ei Bangla
Ei Bangla রাশিফল Ajker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

Ajker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে


শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন-

মেষঃ ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে। কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ বিপদে ফেলবে। আপনি নিশ্চয়ই কিছু সমস্যার মুখোমুখি হবেন। মন সমৃদ্ধ রেখে সকলের সঙ্গে কথা বলুন। দীর্ঘস্থায়ী লাভ হতে পারে।

বৃষঃ একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। নতুন চুক্তিগুলি লাভজনক হতে পারে। আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। পুরোনো বন্ধুরা সহায়ক এবং সাহায্যপূর্ণ হবে। পার্টনারের থেকে আজ অনেককিছু জানবেন।

মিথুনঃ আজকে অনেক আকর্ষণীয় পরিকল্পনা করতে পারেন। অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। শখ পূরণ করবেন আজকে। কৌশল অবলম্বন করুন। নিজের সবটা দিয়ে কাজ করুন। কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করবেন। জোর-জবরদস্তি করবেন না।

কর্কটঃ অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। সামাজিক জমায়েত আজকে অনেক কিছু জানাবে। কথাবার্তা বুঝে শুনে বলুন।

সিংহঃ সন্তানদের দিকে নজর দিন। বেশি উদারতা আজকে বিপদে ফেলবে। আপনার মনের পরিস্থিতি এখন ঠিক নয়। আবেগপ্রবণ সিদ্ধান্ত নিতে আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া আজ পরিশোধ করতে হবে।

কন্যাঃ প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। অনেক কিছুই প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে হবে। জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারেন। কিছু বিষয়ে সতর্কতা অবলম্বন করা আবশ্যক।

তলাঃ ব্যবসায়ীদের তাদের পরিবারের তরফে আঘাত পাওয়ার সম্ভাবনা আছে। সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে। মনোবল বজায় রাখার চেষ্টা করুন। আপনার অর্থ ব্যয় হতে পারে। শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। অল্প বয়স্ক দোলের থেকে সাবধান।

বৃশ্চিকঃ ভাইবোনরা আপনার আর্থিক সহায়তা চাইতে পারে। মানসিক শান্তি বোধ করবেন। অন্যের প্রতি ব্যবহার ভাল করবেন। ফাটাফাটি সময় কাটাতে হবে। পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। নিজের ওপর আস্থা হারালে চলবে না।

ধনুঃ সমস্যার সমাধান খুঁজে পাবেন। কিছু অনুভূতি আজ অনেক বদল এনে দেবে। নতুন মানুষের থেকে সাবধান। নেতিবাচক ভাবনা দূরে সরান। অনেকেই আপনার উপদেশ চাইতে পারে। দুশ্চিন্তা ছাড়ুন। আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন।

মকরঃ অতীতে ভুলের কারণে ক্ষমা করা আজই ঠিক নয়। নিজের স্বপ্ন সত্যি করতে হবে। কাউকে আপনার মাথায় চড়তে দেবেন না। সততার জন্য কাজ করুন। কর্মক্ষেত্রে আজ জিনিষগুলি আপনার পক্ষে থাকবে।

কুম্ভঃ নেতিবাচক ভাবনা দূরে সরান। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় অনেককিছু বদলে দেবে। বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে এগিয়ে রাখবে। চাপ উপেক্ষা করা প্রয়োজন। না চাইতেউ কোনও ভুল করে বসবেন।

মীনঃ স্বাস্হ্য ভালোই থাকবে। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি আনবে। কিছু অনুভূতি আজ অনেক বদল এনে দেবে। নতুন মানুষের থেকে সাবধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবেআজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ০৩ ফেব্রুয়ারি ২০২৩ মেষ রাশি- রক্তচাপের ব্যাপারে সাবধান থাকুন। অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে

Ajker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবেAjker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবে

মেষঃ সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ কাজে আসবে। একজন আত্মীয় আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। আপনি যথাযথভাবে অর্থ সংরক্ষণ করতে সক্ষম হবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করবে।

Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 ) আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। হতাশা স্পষ্টতার সঙ্গে সামনে আসতে পারে। আপনার স্ত্রীর

Ajker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন – মেষ রাশিঃ ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতাদের খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। গৃহনির্মাণের সুযোগ