আজকের রাশিফল- ০৬ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে - Ei Bangla
Ei Bangla রাশিফল আজকের রাশিফল- ০৬ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ০৬ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে


আজকের রাশিফলঃ সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ (Horoscope Today) চন্দ্র স্বরাশি কর্কটে যাত্রা করবে। এদিনই স্বরাশিতে নিজের গোচর সমাপ্ত করে সূর্যের রাশি সিংহে প্রবেশ করে যাবে। আবার আজই সূর্য ধনিষ্ঠা নক্ষত্রে প্রবেশ করবে এবং অশ্লেষা নক্ষত্রের প্রভাব বজায় থাকবে। এই গ্রহনক্ষত্রের এমন পরিস্থিতির কারণে আজকের দিনটি বৃষ রাশির জাতকদের জন্য ভালো থাকবে। এ ছাড়াও কিছু কিছু রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে বলা হচ্ছে। কারণ তাঁরা নানান কারণে সমস্যায় জড়াতে পারেন, লোকসান পর্যন্ত হতে পারে। এমন পরিস্থিতিতে সপ্তাহের প্রথম দিনটি কোন রাশির জাতকের কেমন কাটবে, সে সবই জেনে নিন এখানে।

মেষঃ মেষ রাশির জতাকদের মনে ধর্মীয় ও সামাজিক কাজ করার ইচ্ছা উৎপন্ন হবে। রোজগারের ক্ষেত্রে নিজের ক্ষমতা উন্নত করবেন। নতুন সুযোগের খোঁজ আপনারকে সাফল্যের দিকে এগিয়ে দেবে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। শ্বশুরবাড়ির সহযোগিতায় জমি-বাড়ি সংক্রান্ত সমস্যা শেষ হবে। ব্যবসায় ইতিবাচক পরিবর্তনের পরিস্থিতি গড়ে উঠবে। এর ফলে ভবিষ্যতের লাভের পথ প্রশস্ত হবে। বাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ছাত্রদের পড়াশোনার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। আর্থিক দিক দিয়ে চ্যালেঞ্জ থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

৯১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। প্রতি রাতে শেষ রুটি কালো কুকুরকে খাওয়ান।

বৃষঃ বৃষ রাশির জাতকরা আজ যে কাজই শুরু করবেন, তাতেই সাফল্য লাভ করবেন। তবে নিজের অধীনস্থ কর্মচারীর কারণে সমস্যায় পড়তে পারেন। ভোগবিলাসের কাজের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। ভালো কাজের কারণে কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করতে পারেন। আধিকারিক আপনার দ্বারা প্রভাবিত হবেন। প্রেম জীবনের ক্ষেত্রে রোমাঞ্চকর দিন। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। বাবার শারীরিক কষ্ট আপনাকে চিন্তিত করে তুলতে পারে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আত্মীয় ও প্রতিবেশীদের সাহায্য লাভ করবেন।

ভাগ্য ৮৩ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সকালে সূর্যকে তামার লোটায় জল ভরে অর্ঘ্য দিন।

মিথুনঃ মিথুন রাশির জাতকদের মধ্যে কাজ করার উৎসাহ থাকবে। যার ফলে আটকে থাকা কাজ সময়ের মধ্যে পূর্ণ হবে। আপনার প্রভাব বাড়বে। বিদেশের সঙ্গে জড়িত কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করবেন। পারিবারিক জীবনে মতভেদ ও মনোমালিন্য দেখা দিতে পারে, এর ফলে মানসিক অবসাদগ্রস্ত থাকবেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে সাবধানে কাজ করুন। কারণ তাড়াহুড়ো করে ও কিছু চিন্তাভাবনা না-করে কাজ করলে বাধা আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর থাকবে। অর্থ সঞ্চয়ে জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। দিনের শেষে গাড়ি বিগড়ে যেতে পারে। এর ফলে ব্যয় বাড়বে। বাড়িতে পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

ভাগ্য ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গণেশ চালিসা করুন।

কর্কটঃ কর্কট রাশির ছাত্র-ছাত্রীর শিক্ষা লাভের ক্ষেত্রে বাধার সম্মুখীন হবেন। তাই আপনাদের অধিক পরিশ্রম করতে হবে। বন্ধু ও ভাই-বোনের সহযোগিতায় নতুন সুযোগ লাভ করবেন। কর্মক্ষেত্রে জীবনসঙ্গীর সহযোগহিতার ফলে লাভান্বিত হবেন। নতুন কিছু কাজে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। পারিবারিক জীবনে সম্পত্তি বিবাদ উৎপন্ন হতে পারে। তবে কোনও বড় ও অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে সাফল্য পেতে পারেন। সন্ধ্যা নাগাজ দান-পুণ্যের কাজ করবেন। একাধিক সুসংবাদ পেতে পারেন।

আজ ৬৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গোরুকে গুড় খাওয়ান।

সিংহঃ জ্যোতিষ বলছে গ্রহের গতি সিংহ রাশির জাতকদের জীবনে কিছু অস্থিরতা সৃষ্টি করতে পারে। রোজগারের ক্ষেত্রেও এই অস্থিরতা বাড়বে। মানসিক দিক দিয়ে অবসাদে ভুগবেন। কর্মক্ষেত্রে বিবাদের সম্ভাবনা রয়েছে। অযথা কারও বিবাদে নাক গলাবেন না, তা না-হলে আইনি মামলায় জড়িয়ে পড়তে পারেন। সাফল্যের জন্য ছাত্রদের নিজের একাগ্রতা প্রদর্শন করতে হবে। পারিবারিক বিষয়গুলিকে ধৈর্য সহকারে মিটিয়ে নিন। পরিবারের পুরনো সদস্যদের সহযোগিতায় নতুন কাজে হাত লাগাবেন। এতে সরকারি লাভ অর্জন করতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক সমস্যার মুখে পড়তে হতে পারে। সন্ধ্যা নাগাদ ধর্মীয় কাজের প্রতি রুচি বাড়বে। নিজের সুখ-সুবিধায় অর্থ ব্যয় করবেন এই রাশির জাতকরা।

ভাগ্য ৬৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। বজরংবাণ পাঠ করুন।

কন্যাঃ কন্যা রাশির জাতকদের পারিবারিক পরিবেশ সুখপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় আপনাকে চিন্তিত করতে পারে। প্রেম জীবনে নতুনত্ব অনুভব করবেন। পরিবারের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে আগত বাধা থেকে মুক্তি পাবেন। তবে ঝুঁকি নেবেন না। শিক্ষা লাভের জন্য এই রাশির ছাত্র-ছাত্রীরা যে আর্থিক চ্যালেঞ্জ মোকাবিলা করছিলেন তা আজ দূর হবে। আপনার কার্যকৌশল সকলে পছন্দ করবেন ও আপনার মান-সম্মান বাড়বে। আর্থিক পরিস্থিতি মজবুত করার জন্য কোথাও লগ্নি করবেন এই রাশির জাতকরা।

আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। পিঁপড়েকে আটা খাওয়ান।

তুলাঃ তুলা রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন কাজ হাতে নেবেন। বরিষ্ঠ আধিকারিক এতে আপনার সহযোগিতা করবেন। দৈনিক ব্যবসায়ীদের কাজ বাড়বে। পারিবারিক জীবনে শুভ সংবাদ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের অধিকার ও উত্তরদায়িত্বে বৃদ্ধি হবে। সামাজিক কাজ করে থাকলে, সমাজে গণমান্য ব্যক্তিদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। সকলে আপনার প্রশংসা করবেন এ সময়ে। ব্যবসায় অধিক পরিশ্রমের কারণে স্বাস্থ্য দুর্বল হতে পারে। প্রেম জীবনে সঙ্গীর সহযোগিতা লাভ করবেন এবং তাঁর প্রতি সম্মান বাড়বে।

৯৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। সূর্যকে অর্ঘ্য দিন।

বৃশ্চিকঃ বৃশ্চিক রাশির জাতকরা পারিবারিক কাজে কিছু সমস্যার মুখে পড়তে পারেন। তবে বাবার সাহায্যে এই পরিস্থিতি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। সন্তান চাকরি পেতে পারে। আজ আপনারা অত্যন্ত ব্যস্ত থাকবেন। তবে প্রেম জীবনের জন্য সময় বের করবেন, যার ফলে প্রেমীর মুখের আনন্দের ঝিলিক খেলে যাবে। আর্থিক উন্নতির যোগ রয়েছে। তবে কিছু অপ্রয়োজনীয় ব্যয় হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার ফলাফল আসতে পারে আজ, তাতে আপনি সাফল্য লাভ করতে পারেন। শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেতে পারেন। পরিবারে সুসংবাদ আসবে।

আজ ৭৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন।

ধনুঃ ধনু রাশির জাতকদের আজকের দিনটি সামাজিক কাজে ব্যস্ত থাকবে। পারিবারিক জীবনে অবসাদ থাকবে। কোনও বিশেষ বিষয়ে আলোচনা করবেন, যার ফলে পরিবারের সদস্যদের মধ্যে মতভেদ সৃষ্টি হবে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে পরিস্থিতি হাতছাড়া হতে পারে, এমনকি সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। পড়ুয়াদের সাফল্যের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। ভৌতিক সুখ-সুবিধা কমতে পারে। আটকে থাকা অর্থ পেতে পারেন। কারও সঙ্গে নিজের মনের কথা ভাগ করবেন না। সন্ধ্যা নাগাজ মন্দির যাওয়ার ফলে স্বস্তি অনুভব করবেন।

ভাগ্য আজ ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। কৃষ্ণকে মাখন-মিশ্রীর ভোগ নিবেদন করুন।

মকরঃ গ্রহগতির কারণে নিজের বাকপটুতার জোরে অনুকূল পরিস্থিতির লাভ অর্জন করতে পারবেন মকর রাশির জাতকরা। সমাজের গণমান্য ও রাজনৈতিক ব্যক্তিদের সহযোগিতা লাভ করতে পারবেন। ব্যবসায় সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতার ফলে লাভ অর্জন করতে পারবেন। সঠিক সময়ে যে সিদ্ধান্ত নেবেন, তা আপনাদের জন্য লাভের পথ প্রশস্ত করবে। বিবাদে সাফল্য লাভের ফলে দিন ভালো কাটবে। ছাত্রদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় কিছু সমস্যার মুখে পড়তে হবে। জীবনসঙ্গীর আপনার সাহায্যের জন্য কোনও কাজ করলে, তাতে উন্নতি হবে এবং আয় বৃদ্ধি হবে। প্রেম জীবনে বিভেদ মেটাতে সফল হবেন। সন্ধ্যার সময়টি ঈশ্বর আরাধনা ও দানপুণ্যে কাটবে।

ভাগ্য আজ ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। যোগ প্রাণায়াম অভ্যাস করুন।

কুম্ভঃ এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি সাফল্যদায়ক। নতুন কাজ হাতে নিতে পারেন। এর ফলে ব্যবসায়িক পরিস্থিতি মজবুত হবে। পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কোনও কাজে বাবার সম্পূর্ণ সহযোগিতা লাভ করবেন। বিরোধীদের ওপর প্রভাব বিস্তার করবেন। কর্মক্ষেত্রে আপনার পরিস্থিতি প্রবল হবে। সন্ধ্যা নাগাদ বন্ধুদের সঙ্গে বিনোদন ও ঘোরাফেরায় সময় কাটাতে পারেন।

৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। শিব জপ মালা পাঠ করুন।

মীনঃ আজ মীন রাশির জাতকরা রোজগার পেতে পারেন। চাকরির আবেদন করে থাকলে, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। পারিবারিক জীবন সুখে কাটবে। বড়ভাইয়ের সহযোগিতা লাভ করবেন। সন্তান ও জীবনসঙ্গীর প্রতি আপনার ভালোবাসা বাড়বে, তাঁদের সঙ্গে ভালো সময় কাটাবেন। বাড়ির বয়স্ক সদস্যদের আশীর্বাদ পাবেন। তাঁদের পরামর্শে কোনও আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীরা ভালো অর্থ উপার্জন করবেন এবং কিছু সুসংবাদ পেতে পারেন।

আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। লক্ষ্মীকে পায়েসের ভোগ নিবেদন করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 ) আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। হতাশা স্পষ্টতার সঙ্গে সামনে আসতে পারে। আপনার স্ত্রীর

Ajker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শুক্রবার ১০ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন – মেষ রাশিঃ ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ লাভ। অভিনেতাদের খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। গৃহনির্মাণের সুযোগ

মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বলমকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল

১৫ জানুয়ারি রবিবার মকর সংক্রান্তি। আর এই মহাযোগ বিশেষভাবে গুরুত্বপূর্ণ হিন্দুধর্মে। কারণ এই দিনের ভোরে যেমন তর্পনের মাধ্যমে প্রয়াত পূর্বপুরুষদের স্মরণ করা হয়, তেমনই এই দিনে নানা শুভকাজ শুরু করার

Ajker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবেAjker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবে

মেষঃ সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ কাজে আসবে। একজন আত্মীয় আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। আপনি যথাযথভাবে অর্থ সংরক্ষণ করতে সক্ষম হবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করবে।