আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে - Ei Bangla
Ei Bangla রাশিফল আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে

আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে


আজকের রাশিফল- ১০ ফেব্রুয়ারি ২০২৩, আপনার দিন কেমন যাবে জেনে নিন

মেষঃ গৃহস্থালীর কাজগুলি শেষ করতে হবে। স্ত্রীয়ের থেকে প্রশংসা পাবেন। একা থাকার ভুল করবেন না। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত অনেক কাজে দেবে। নিজের মূল্যবান সময় ব্যয় করবেন না। চমকের খবর পাবেন।

বৃষঃ নতুন উদ্যোগ ভাল প্রমাণিত হবে। অর্থ সংক্রান্ত বিনিয়োগে চাপ থাকবে। লাভজনক সময়। অর্থের আগমন ঘটতে পারে। বন্ধুদের থেকে লাভ পাবেন। চুটিয়ে প্রেম করতে পারবেন। সাময়িক ঋণের জন্য ফ্যাসাদে পড়বেন।

মিথুনঃ ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হবে। স্ত্রীর সঙ্গে ঝামেলা করবেন না। মেজাজ ভাল রাখুন। আজ কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন।

কর্কটঃ তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে হবে। প্রেমের সম্পর্কে নয়া মোড়। অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। শখ পূরণ করবেন আজকে। কৌশল অবলম্বন করুন, অনেকে সুবিধা পাবেন।

সিংহঃ ব্যাস্ত রুটিন তবুও আজকে আপনি আপনার জন্য সময় বার করতে সক্ষম হবেন। বেশ কিছু নতুন সুযোগ পাবেন। নতুন রাস্তা আপনাকে নিজেকে লিখতে হবে। নতুন উদ্যোগ ভাল প্রমাণিত হবে। অর্থ সংক্রান্ত বিনিয়োগে চাপ থাকবে।

কন্যাঃ যদি সম্ভব হয়, তাহলে ঝামেলা থেকে বিরত থাকুন। চেষ্টা চালিয়ে যাবেন। ধৈর্য বজায় রাখবেন। আর্থিক সংকটের মুখোমুখি হবেন। বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যাবেন।

তুলাঃ প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। কোনও ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন। আর্থিকভাবে লাভবান হতে পারেন। গোপনীয় তথ্যগুলি আজকে কারওর সঙ্গে ভাগ করবেন না।

বৃশ্চিকঃ ফেলে রাখা কাজ আজকে বিপদে ফেলবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা অনেক সুযোগ এনে দেবে। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। ক্ষুদ্রতর ব্যবসা পরিচালনা করলে লাভ হবে।

ধনুঃ ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাবেন। আজ আপনি কিছু খারাপ খবর পেতে পারেন। বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। মৌখিক প্রশংসা পাবেন আজ। অতিরিক্ত কাজ থেকে বিরত রাখুন। বন্ধুরা সহায়ক হবে। ভ্রমণে সুখী হবেন।

কুম্ভঃ নতুন বন্ধু হতে পারে। আজ আপনার বৈবাহিক জীবনে নতুন কিছু আসতে পারে। খারাপ চিন্তাভাবনা ব্যর্থ করুন। দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সেরে উঠবেন। সুপরিচিত ব্যবসায়ীদের আজকে উন্নতি। চিন্তা করেই বিনিয়োগ করতে হবে।

মকরঃ প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। কাজের চাপ থাকবে। উত্তেজনা বেশি হলে মুশকিল। কিছু কাজের কারণে হতাশা আসবে। অপরের থেকে সাহায্য চাইতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল দিন।

মীনঃ বেশি ভিড়ভাট্টা এড়িয়ে চলুন। আজ ব্যতিক্রমী কিছু কাজ করলে অনেকটা ভাল লাভ হবে। নিজেকে বেশি পিছিয়ে নিয়ে যাবেন না। নিজের যত্ন নিন। অপরের থেকে সাহায্য চাইতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

মকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বলমকর সংক্রান্তিতে ৬ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের আশীর্বাদ, ভাগ্য হয়ে উঠবে অতি উজ্জ্বল

১৫ জানুয়ারি রবিবার মকর সংক্রান্তি। আর এই মহাযোগ বিশেষভাবে গুরুত্বপূর্ণ হিন্দুধর্মে। কারণ এই দিনের ভোরে যেমন তর্পনের মাধ্যমে প্রয়াত পূর্বপুরুষদের স্মরণ করা হয়, তেমনই এই দিনে নানা শুভকাজ শুরু করার

Ajker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবেAjker Rashifal ১৯ মে ২০২৩ শুক্রবার আপনার দিন কেমন যাবে

মেষঃ সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ কাজে আসবে। একজন আত্মীয় আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। আপনি যথাযথভাবে অর্থ সংরক্ষণ করতে সক্ষম হবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করবে।

Ajker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শনিবার ২০ মে ২০২৩ আপনার দিন কেমন যাবে

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 ) আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। হতাশা স্পষ্টতার সঙ্গে সামনে আসতে পারে। আপনার স্ত্রীর

Ajker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবেAjker Rashifal শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে

শনিবার ১১ মার্চ ২০২৩ আপনার দিন কেমন যাবে জেনে নিন- মেষঃ ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে। কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ বিপদে ফেলবে। আপনি নিশ্চয়ই কিছু সমস্যার মুখোমুখি হবেন।